সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
আমাদী সরকারি প্রাথঃ বিদ্যালয়ের শিক্ষকদের দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ

আমাদী সরকারি প্রাথঃ বিদ্যালয়ের শিক্ষকদের দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ

জি এম রিয়াজুল আকবর

কয়রায় স্কুল শিক্ষকদের দায়িত্ব পালনে অবহেলার কারণে বেঞ্চ নিয়ে মারামারি করে ধ্রুব রায় নামের এক শিক্ষার্থী গুরুত্ব আহত হওয়ার অভিযোগ উঠেছে আমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শিক্ষকদের বিরুদ্ধে। আহত শিক্ষার্থী একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।
তার মাতা বন্ধনা রায় ১৪ ই মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূএে জানা গেছে,
২৮/০২/২০২৪ তারিখ দুপুর আনুমানিক ১২ : ৩০ ঘটিকার সময় শ্রেনী কক্ষে তার কতিপয় সহপাঠিদের সহিত আমার ছেলের গোলমাল হয়। এসময় ৩ জন সহপাঠী আমার ছেলে ধ্রুব রায়কে বেধরক ভাবে নাকে, মুখে, কিল, ঘুষি, মারে গুরুত্ব ফোলা জখন করে। এসময় সে ঘটনা স্থলে জ্ঞান হারায় ফেলে গুরুত্ব অসুস্থ অবস্থায় আমার পুত্রকে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কা জনক । বিদ্যালয়ের শিক্ষকদের শ্রেণিকক্ষে দায়িত্ব পালন করলে আমার পুএ জখম হতো না।

৩ নং আমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্বপন কুমার বৈদ্য জানান, আমি ঐ দিন ছুটিতে ছিলাম। স্কুলে এসে শুনেছি ছেলে মেয়েরা বেঞ্জ নিয়ে মারামারি করে একটা ছেলে আহত হয়। আমার স্কুলের শিক্ষক ও দপ্তরী তাকে হাসপাতালে ভর্তি করে। সে এখন ভালো আছে সুস্থ আছে। ক্লাস রুমে শিক্ষক না থাকায় বিষয় জানতে চাইলে তিনি বলেন, ঐ সময় ঝুমুর দাশ নামের এক শিক্ষকের ক্লাস ছিলো।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার কর্মকার বলেন, একটা লিখিত অভিযোগ পেয়েছি তদন্তের জন্য সহকারী শিক্ষা অফিসারকে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড